♫musicjinni

এবার মঞ্চ কাঁপালেন ভাইরাল সেই গজল এক কালেমায় রুটি রুজি । মশিউর রহমান

video thumbnail
এবার মঞ্চ কাঁপালেন ভাইরাল সেই গজল এক কালেমায় রুটি রুজি । আমাদের ভিডিওগুলো ভালো লাগলে লাইক কমেন্ট ও শেয়ার করতে ভুলবেন না। সেই সাথে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করে আমাদের পাশেই থাকবেন ধন্যবাদ ।
----------------------------------------------------------------------------------------------------------

আসসালামুয়ালাইকুম।
S.H. Islamic Media পক্ষ থেকে আপনাকে সাগতম।বাংলাদেশের আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন ওলামায়ে কেরামগণদের ওয়াজ মাহফিল দেখতে আমাদের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করে Bell আইকনটি On করার পাশাপাশি আমাদের ফেইসবুক পেইজটি ফলো করে আমাদের সাথেই থাকবেন।কেননা আমরা আমাদের ইউটিউব চ্যানেলের পাশাপাশি আমাদের ফেইজবুক পেইজেও নিয়মিত ওয়াজ মাহফিলের ভিডিও আপলোড করে থাকি।আমাদের ভিডিওগুলো লাইক কমেন্ট ও শেয়ার করে ইসলাম প্রচারে শরিক হবেন।
-----------------------------------------------------------------------------------------------------
Don't forget to subscribe if you are new to this channel and share this video with your friends. Look around for videos like the one you just saw.
------------------------------------------------------------------------------------------------------
S.H. Islamic Media" চ্যানেলে আপলোডকৃত সমস্ত ভিডিও এই চ্যানেলের এর নিজস্ব। S.H. Islamic Media" আপলোডকৃত কোন ভিডিওর সম্পূর্ণ বা আংশিক অংশ কোন ইউটিউব চ্যানেল বা অন্য কোন সোশ্যাল মিডিয়ায় আপেলোড করা সম্পূর্ণ নিষিদ্ধ। ভিডিওটি ভালো লাগলে শেয়ার করে ইসলাম প্রচারে শরীক হবেন ।
--------------------------------------------------------------------------------------------------------


moshiur rahman,moshiur,rahman,official video,bangla islamic song,bangla,islamic,song,islamic song,famous bangla islamic song,মশিউর রহমান,শিল্পী মশিউর রহমান,waj,boyan,waz,music,songs,muslim,islam,gojol,international,bangla nasheed,studio,margin,rhythm,bestsong,newsong,new,2021,new gojol,gozol,new islamic song শিল্পী মশিউর রহমান,মশিউর রহমান,শিল্পী মসিউর রহমান,শিল্পী মশিউর রহমানের ইসলামী গান,মশিউর রহমানের গজল,মশিউর রহমানের ইসলামিক গান,মশিউর রহমানের ইসলামী সংগীত,শিল্পি মশিউর রহমান,শিল্পী মসিউর রহমান গজল,কেঁদে ফেললেন শিল্পী মশিউর রহমান,শিল্পী মসিউর রহমান গজল ২০২১,an-naba islamic tv শিল্পী মশিউর রহমান,ভাইরাল ইসলামিক গান || শিল্পী মশিউর রহমান,শিল্পী মশিউর রহমান এর কণ্ঠে পিতাকে নিয়ে গান,শিল্পী মশিউর রহমানের সেই বিখ্যাত গান,ইফতার মাহফিলে শিল্পী মশিউর রহমানের গান
moshiur rahman,moshiur,rahman,official video,bangla islamic song,bangla,islamic,song,islamic song,famous bangla islamic song,মশিউর রহমান,শিল্পী মশিউর রহমান,waj,boyan,waz,music,songs,muslim,islam,gojol,international,bangla nasheed,studio,margin,rhythm,bestsong,newsong,new,2021,new gojol,gozol,new islamic song


আমাদের ফেইসবুক পেইজঃ https://www.facebook.com/RIM6767
যেকোন প্রয়োজনেঃ ০১৮৩০০৯৩০৩১

ধন্যবাদ।

এবার মঞ্চ কাঁপালেন ভাইরাল সেই গজল এক কালেমায় রুটি রুজি । মশিউর রহমান

Disclaimer DMCA